ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ধাক্কা দিয়ে ছাত্রের মাথা ফাটালেন শিক্ষিকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
ধাক্কা দিয়ে ছাত্রের মাথা ফাটালেন শিক্ষিকা

সিরাজগঞ্জ: টিফিন শেষে শ্রেণীকক্ষে ঢোকাতে চড়-থাপ্পরের পর ধাক্কা দিয়ে মো. তানভীর (৯) নামে তৃতীয় শ্রেণীর এক ছাত্রের মাথা ফাটিয়েছেন এক শিক্ষিকা।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের জগৎগাঁতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে। আহত তানভীরকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তার মাথায় ৮টি শেলাই পড়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। আহত তানভীর জগৎগাঁতী গ্রামের মো. ছানোয়ার হোসেনের ছেলে।  

তানভীরের বাবা ছানোয়ার হোসেন বাংলানিউজকে জানান, আজ দুপুরে টিফিনের সময় স্কুলে কোনো শিক্ষক না থাকায় খেলা করছিল বাচ্চারা। এসময় শিক্ষিকা স্বপ্না খাতুন এসে তাদের চড়-থাপ্পর মারতে মারতে ভেতরে ঢোকায়। এক পর্যায়ে আমার ছেলে তানভীরকে ধাক্কা দেন তিনি। এতে দেয়ালের সঙ্গে মাথা লেগে রক্তাক্ত হয়। পরে অন্যান্য শিক্ষক ও স্থানীয়রা তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। তার মাথায় ৮টি শেলাই দেওয়া হয়েছে। বর্তমানে হাসপালে ভর্তি রয়েছে।

ওই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. মাসুদ রানা বাংলানিউজকে জানান, টিফিনের সময় আমি ছাত্রদের বাড়ী ভিজিট করছিলাম। পরে এসে বিষয়টি জানতে পারি। আহত শিশু তানভীরের অভিযোগ শিক্ষিকা স্বপ্না খাতুন তাকে ধাক্কা দিয়েছেন। তবে শিক্ষিকার দাবি ক্লাসে ঢুকতে তার সঙ্গে ধাক্কা লেগে শিশুটি পড়ে গেছে। এবিষয়ে সদর উপজেলা শিক্ষা অফিসার বরাবর অভিযোগ করার পর তা প্রত্যাহার করে নিয়েছেন শিশুটির বাবা।

এবিষয়ে জানতে অভিযুক্ত শিক্ষিকা স্বপ্না খাতুনকে ফোন করলে তিনি ফোন রিসিভ করেও কোনো কথা বলতে রাজি হননি।

বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাফিজুল ইসলাম বাংলানিউজকে জানান, বিষয়টি শুনেছি। তবে আমি জেলার বাইরে থাকায় ঘটনাস্থলে যেতে পারিনি। ঘটনাটি শোনার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।  

সদর উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা অফিসার আক্কাস আলী বলেন, স্কুলছাত্র আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানতে পেরেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ২০০৭ ঘন্টা, ২২ অক্টোবর, ২০১৯
এমএমইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad