ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ক্যারিয়ার

৩৭তম বিসিএস: নন-ক্যাডারে আরো ৭৮৭ জন নিয়োগ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
৩৭তম বিসিএস: নন-ক্যাডারে আরো ৭৮৭ জন নিয়োগ

ঢাকা: ৩৭তম বিসিএস হতে নন-ক্যাডার দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) পদে সুপারিশের ফলাফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)।

৩৭তম বিসিএস পরীক্ষায় ক্যাডার পদে সুপারিশপ্রাপ্ত নন এমন প্রার্থীদের মধ্য থেকে নন-ক্যাডার ১০ম গ্রেডে ৭৮৭ জন প্রার্থীকে বিভিন্ন মন্ত্রণালয়/বিভাগে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইশরাত শারমীন জানান, নন-ক্যাডার পদে নিয়োগ (বিশেষ) বিধিমালার-২০১০ (সংশোধিত বিধিমালা-২০১৪) বিধান অনুযায়ী সংশ্লিষ্ট নিয়োগ বিধিতে উল্লিখিত শিক্ষাগত যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের ৩৭তম বিসিএসে অর্জিত মেধাক্রম ও সংশ্লিষ্ট পদসমূহের নিয়োগবিধির ভিত্তিতে কমিশনের বিশেষ সভায় নিয়োগের জন্য সাময়িকভাবে কমিশন সুপারিশ করা হয়।

ফলাফল কমিশনের ওয়েবসাইট (bpsc.gov.bd)-তে পাওয়া যাচ্ছে।

ফলাফল দেখতে ক্লিক করুন

পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সহকারী পরিসংখ্যান কর্মকর্তা পদে ১৮ জন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের কর পরিদর্শক পদে ২৭ জন, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) পদে ১৮ জন, অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা পদে ৩৮৭ জনসহ সর্বমোট ৩৩ ক্যাটাগরির ৭৮৭টি পদের জন্য সুপারিশ করা হয়।

৩৭তম বিসিএস থেকে প্রথম বা দ্বিতীয় শ্রেণির নন-ক্যাডার পদের জন্য আবেদনকারী ২ হাজার ২৬২ জন প্রার্থীর মধ্য থেকে এ পর্যন্ত প্রথম শ্রেণির (৯ম গ্রেড) নন-ক্যাডার পদে ৬৯২ জন এবং দ্বিতীয় শ্রেণির (১০ম গ্রেড) নন-ক্যাডার পদে ৮৮৫ জন প্রার্থীকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।