ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভোলায় সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী, হয়নি ঐক্য পরিষদের সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ভোলায় সতর্ক আইনশৃঙ্খলা বাহিনী, হয়নি ঐক্য পরিষদের সভা

ভোলা: পুলিশের গুলিতে চারজন নিহত হওয়ার প্রতিবাদ ও ৬ দফা দাবিতে ভোলায় পূর্ব ঘোষিত সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়নি।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে শহরের হাটখোলা মসজিদে সমাবেশ হওয়ার কথা থাকলে শেষ পর্যন্ত সভাস্থলে আসেনি কেউ। তবে আয়োজকরা বলছেন, পুলিশি বাধার মুখে তাদের সভা স্থগিত করা হয়েছে।

এদিকে সকাল থেকেই হাটখোলা মসজিদ চত্বরে বিপুল সংখ্যক পুলিশ, র‍্যাব ও বিজিবি মোতায়েন ছিল। চারদিকে প্রশাসনের নিরাপত্তা বলয় তৈরি করা হয়। বিকেলে আরও বেশি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়।

ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মোতায়েন রয়েছে।

এরআগে সোমবার থেকেই পরবর্তি নির্দেশ না দেওয়া পর্যন্ত সভা-সমাবেশ নিষিদ্ধ করে জেলা প্রশাসন। যারফলে জেলার কোথায় সমাবেশ কিংবা বিক্ষোভ মিছিল হয়নি।

সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের যুগ্ম সদস্য সচিব মিজানুর রহমান বলেন, পুলিশি বাধার কারণে আমাদের কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে পরবর্তি কর্মসূচি পালন করা হবে।
এদিকে দুপুর শহরের কালিনাথ রায়ের বাজার এলাকা থেকে দু’জনকে আটক করা হয়। তবে তাদের কী কারণে বা কেন আটক করা হয়েছে তা নিশ্চিত করে বলেনি পুলিশ।

ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানান, সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ,  কেউ অনুমতি ছাড়া সভা করতে পারবে বলে। পুরো জেলার সার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ