ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বোরহানউদ্দিনের সেই বিপ্লবের ভগ্নিপতি-ভাই নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
বোরহানউদ্দিনের সেই বিপ্লবের ভগ্নিপতি-ভাই নিখোঁজ

ভোলা: ভোলার বোরহানউদ্দিনে ফেসবুকে পোস্ট দেওয়া সেই বিপ্লবের ভগ্নিপতি বিধান মজুমদার ও কাকাতো ভাই সাগরকে (১৪) তুলে নিয়ে গেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ পরিচয়ে কয়েকজন লোক।

সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাতে ডিবি পরিচয় দিয়ে চরফ্যাশনের রৌদ্রেরহাট এলাকা থেকে তাদের ডেকে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিপ্লবের কাকা অসীম কুমার জানান, রাতে বিধান ও সাগর দু’জনে স্বর্ণের দোকান ছিল। এ সময় ৭/৮ জন লোক একটি সাদা মাইক্রোবাস নিয়ে এসে ডিবি পরিচয় দিয়ে তাদের তুলে নিয়ে যায়। এখন পর্যন্ত তাদের খোঁজ মেলেনি। বিষয়টি মৌখিকভাবে পুলিশকে জানানো হয়েছে।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুল আরেফিন বলেন, কেউ আমাদের এ বিষয়ে কিছু জানায়নি। বিষয়টি শোনার পর আমরা খোঁজ-খবর নিচ্ছি।

ভোলা ডিবির ওসি শহিদুল ইসলাম বলেন, চরফ্যাশনে ডিবি পুলিশের কোনো অভিযান ছিল না, কাউকে আটকও করা হয়নি।

এদিকে মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর পর্যন্ত নিখোঁজ দুই জনের সন্ধান না মেলায় তাদের পরিবারে আতঙ্ক-উৎকণ্ঠা বিরাজ করছে। কে বা কারা তাদের অপহরণ করে নিয়ে গেছে তারা জানে না।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।