ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে লরিচাপায় দুই ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
শাহজাদপুরে লরিচাপায় দুই ব্যবসায়ী নিহত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে লরিচাপায় দুই ব্যববাসী নিহত হয়েছেন। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে হাটিকুমরুল-পাবনা মহাসড়কের সরিষাকোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- উপজেলার গাড়াদহ ইউনিয়নের সরিষাকোল গ্রামের মো. আব্দুল আজিজ (৫৮) ও মসিপুর গ্রামের মৃত বাবুলাল হোসেনের ছেলে দুলাল হোসেন (৩৫)।  

গাড়াদহ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে সরিষাকোল বাজার থেকে একটি মিনি ট্রাকে করে কয়েকজন পেঁয়াজ ব্যবসায়ী পাবনার বেড়ায় যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।

মিনি ট্রাকে ওঠার সময় পেছন থেকে একটি লরি তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আজিজ মারা যান। গুরুতর আহত হন দুলাল হোসেন। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তারও মৃত্যু হয়।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লরিটি আটক করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad