bangla news

ডুবোচরে আটকে পড়া ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ২:২৩:৪৭ পিএম
আটকে পড়া ফেরি উদ্ধার। ছবি: বাংলানিউজ

আটকে পড়া ফেরি উদ্ধার। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মা নদীতে ডুবোচরে আটকে পড়ার প্রায় ৬ ঘণ্টা পর রো রো ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীরকে উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ফেরিটি উদ্ধার করা হয়।  

এর আগে ভোর ৬টার দিকে ফেরিটি লৌহজং টার্নিং পয়েন্টের ডুবোচরে ২৪টি পরিবহন ও যাত্রী নিয়ে আটকা পড়ে। ফেরিটি শিমুলিয়া থেকে কাঁঠালবাড়ী ঘাটের উদ্দেশে আসছিল।

বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানিয়েছে, ভোরে কাঁঠালবাড়ী ঘাটে আসার সময় পদ্মার ডুবোচরে চ্যানেলের কাছে আটকে যায় রো রো ফেরি বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর। এসময় ফেরিটিতে যাত্রীবাহী বাস চারটি, পণ্যবাহী ট্রাক দু’টি ও ছোট-বড় ব্যক্তিগত ১৮টি পরিবহন ছিল। সকাল থেকে উদ্ধারকারী জাহাজ আইটি ৯১ দিয়ে ফেরিটি উদ্ধারের চেষ্টা চালানো হয়। প্রায় ৬ ঘণ্টা চেষ্টার পর দুপুর সাড়ে ১২টার দিকে ফেরিটি উদ্ধার সম্ভব হয়।

বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ঘাটের ব্যবস্থাপক আব্দুল আলীম জানান, সকাল থেকে চেষ্টা চালিয়ে দুপুরে ফেরিটিকে উদ্ধার করা সম্ভব হয়েছে। বর্তমানে রো রো ফেরিসহ ১১টি ফেরি চলছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-22 14:23:47