bangla news

তালাকপ্রাপ্ত স্বামী এসিডে ঝলসে দিলেন স্ত্রী-কন্যাকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১২:৪৫:১৯ পিএম
দগ্ধ ফাতেমা। ছবি: বাংলানিউজ

দগ্ধ ফাতেমা। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় এডিস ছুড়ে স্ত্রী ও কন্যার শরীর ঝলসে দিয়েছেন শাহাজান মোল্লা নামে এক ব্যক্তি।

সোমবার (২২ অক্টোবর) রাত ৮টার দিকে উপজেলার চাপড়া গ্রামে এ ঘটনা ঘটে।

দগ্ধ দু’জন হলেন- উপজেলার বুধহাটা ইউনিয়নের চাপড়া গ্রামের একরামুল কাদিরের মেয়ে ফাতেমা সুলতানা (২৯) ও তার মেয়ে জাকিয়া (২)।

সদর হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ ফাতেমা জানান, ছয় বছর আগে নড়াইল জেলার শাহাজান মোল্লার সঙ্গে ফাতেমার বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য তার স্বামী প্রায়ই তাকে নির্যাতন করতেন। এছাড়া স্বামী মাদকাসক্ত ও নির্যাতনকারী হওয়ায় তাদের এক বছর আগে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর থেকে বাবার বাড়িতে থাকতেন ফাতেমা। সোমবার রাতে ফাতেমা বাবার বাড়িতে অবস্থানকালে শাহাজান মোল্লা ঘরের জানালার কাছে এসে তাকে ডাক দেন। জানালা খোলার সঙ্গে সঙ্গে তিনি এসিড ছুড়ে পালিয়ে যান। এতে তার এবং পাশে থাকা তার মেয়ের শরীর ঝলসে যায়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তার সাবেক স্বামীকে গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। 

সাতক্ষীরা সদর হাসপাতালের চিকিৎসক ডা. ইকবাল মাহমুদ জানান, মেয়ের চেয়ে মায়ের অবস্থা খারাপ। তার মুখ, চোখ ও বুক থেকে পেটসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে গেছে। জরুরি ভিত্তিতে চিকিৎসা চলছে। 

তিনি আরও বলেন, ফাতেমার একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 12:45:19