bangla news

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে যানবাহনের ধীরগতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ১০:৩৩:৫৯ এএম
গজারিয়া অংশে যানবাহনের ধীরগতি। ছবি: বাংলানিউজ

গজারিয়া অংশে যানবাহনের ধীরগতি। ছবি: বাংলানিউজ

মুন্সিগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে ১৩ কিলোমিটার এলাকায় যানবাহনের ধীরগতি লক্ষ্য করা গেছে। গত চারদিন ধরে মেঘনা ব্রিজে সংস্কার কাজের কারণে এ সমস্যা দেখা দিয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ। 

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ১০টার দিকে গোমতী সেতু থেকে মেঘনা ব্রিজ পর্যন্ত ১৩ কিলোমিটার অংশ জুড়ে এ ধীরগতি লক্ষ্য করা যায়। 

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কর্মকর্তা নাসির উদ্দিন মজুমদার বাংলানিউজকে জানান, পঞ্চম দিনেও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশে ১৩ কিলোমিটার ঢাকামুখী যানবাহনের ধীরগতি ও যানজট রয়েছে। সংস্কার কাজের জন্য মেঘনা ব্রিজের ঢাকামুখী লেন বন্ধ থাকায় এ সমস্যা দেখা দিয়েছে। ব্রিজ কর্তৃপক্ষ বিকেলে এই লেন খুলে দেওয়া হতে পারে বলে জানিয়েছে, তবে এরপরও সময় লাগতে পারে। বর্তমানে গোমতী সেতু থেকে মেঘনা ব্রিজ পর্যন্ত ১৩ কিলোমিটার যানবাহনের ধীরগতি রয়েছে। ফলে নির্দিষ্ট সময়ের থেকে বেশি সময় লাগছে এই অংশটুকু পার হতে। হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করছে বলে জানান তিনি। 

বাংলাদেশ সময়: ১০৩০ ঘণ্টা, ২২ অক্টোবর  ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যানজট মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 10:33:59