bangla news

স্কুল শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৯:৪৪:৩৪ এএম
প্রতীকী

প্রতীকী

গাজীপুর: গাজীপুরের শ্রীপুর উপজেলার লতিফপুর দক্ষিণপাড়া এলাকায় এক স্কুল শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার ছেলের বিরুদ্ধে। 

ঘটনাটি ঘটেছে সোমবার (২১ অক্টোবর) দিনগত রাত ১টার দিকে। এঘটনায় নিহতের ছেলেকে আটক করেছে পুলিশ। 

নিহত স্কুল শিক্ষক হলেন- শ্রীপুর উপজেলার লতিফপুর দক্ষিণপাড়া এলাকার বাসিন্দা ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার (৫৫)। তিনি স্থানীয় একটি গার্লস স্কুলের শিক্ষক ছিলেন। এঘটনায় তার ছেলে এমরান হাশমিত রাতুলকে (২৫) আটক করেছে পুলিশ। 

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, লতিফপুর দক্ষিণপাড়া এলাকার নিজ বাড়িতে রাতে ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার ও তার ছেলে এমরান হাশমিত রাতুলের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ছেলে উত্তেজিত হয়ে তার বাবাকে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে রাত ৩টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ওয়াদুদ ওরফে বাবুল মাস্টার মারা যান। 

‘হত্যার কারণ’ জানা যায়নি উল্লেখ করে এসআই আরো বলেন, এঘটনায় নিহতের ছেলে এমরান হাশমিত রাতুলকে আটক করা হয়েছে।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে শ্রীপুর থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এসআই। 

বাংলাদেশ সময়: ০৯৪৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯ 
আরএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   হত্যা গাজীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-22 09:44:34