bangla news

যশোরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মকর্তা নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২২ ৫:২৭:১৩ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

যশোর: যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাসুদুর রহমান গফফর (৪০) নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন গুরুতর আহত হয়েছেন। 

সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় যশোর-খুলনা মহাসড়কের সদর উপজেলার বসুন্দিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মাসুদুর রহমান অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নের মাগুরা পশ্চিমপাড়ার বরকত উল্লাহর ছেলে। তিনি কাফেলা সমাজ কল্যাণ সংস্থা নামে একটি বেসরকারি সেচ্ছাসেবী সংস্থার (এনজিও) পরিচালক। 

এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরেক মোটরসাইকেলের চালক মাসুদুর রেজা (২৭)। তিনি যশোর সদর উপজেলার খেফায়েত নগরের সফিয়ার রহমানের ছেলে। 

নিহতের স্বজনরা বাংলানিউজকে জানান, সোমবার (২১ অক্টোবর) বিকেলে খুলনা-যশোর মহাসড়কের বসুন্দিয়া মোড় এলাকার রেলক্রসিং এলাকায় মোটরসাইকেল দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে উভয় মোটরসাইকেলের চালক গুরুত্বর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের যশোর সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মাসুদুর রহমানের মৃত্যু হয়। আহত মাসুম রেজাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
   
যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তৌফিক আনোয়ার বাংলানিউজকে বলেন, মাসুদুর রহমানের মাথায় আঘাত ও শরীরের অন্যান্য স্থানে জখম হয়েছিল। প্রচুর রক্তক্ষরণের জন্য চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাসুম রেজার অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৫২৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ইউজি/এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-22 05:27:13