ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ইলিশ ধরায় ৩ পুলিশ সদস্য বরখাস্ত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১০ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ইলিশ ধরায় ৩ পুলিশ সদস্য বরখাস্ত

বরিশাল: পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীতে ইলিশ ধরার অপরাধে তিন পুলিশ সদস্য‌কে সাম‌য়িক বরখাস্ত করা হ‌য়ে‌ছে।

সোমবার (২১ অ‌ক্টোবর) রা‌তে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) আ‌নোয়ার হো‌সেন তালুকদার বাংলা‌নিউজ‌কে ‌বিষয়‌টি জানান।

বরখাস্তকৃতরা হ‌লেন- বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর (সাহেবেরহাট) থানার উপ-প‌রিদর্শক (এসআই) আ‌নিসুর রহমান, কন‌স্টেবল মোহাম্মদ আলী ও জুল‌ফিকার।

রোববার (২০ অক্টোবর) পটুয়াখালীর বাউফল উপজেলায় তেঁতুলীয়া নদীর ধুলিয়া পয়েন্টে মা ইলিশ রক্ষার অভিযানে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর (সাহেবেরহাট) থানার কনস্টেবল জুলফিকার ও মোহাম্মদ আলীকে আটক করে স্থানীয় প্রশাসন। ওই অভিযানে আরও চার জেলেকে আটক করা হয় এবং জব্দ করা হয় মা ইলিশ।

পটুয়াখালী জেলা মৎস্য কর্মকর্তা মোল্লা এমদাদুল্যাহ জানান, রোববার বিকেলে বাউফল উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য কর্মকর্তা এবং নৌ পুলিশ সদস্যদের সমন্বয়ে একটি দল অভিযানে নামে।  অভিযানকালে তেঁতুলিয়া নদীর ধূলিয়া পয়েন্টে ইলিশ ধরার সময় একটি ট্রলার আটক করা হয়। ওই ট্রলার থেকে বরিশাল বন্দর থানার জুলফিকার ও মোহাম্মদ আলী নামে দুই পুলিশ সদস্য ও চার জেলেকে আটক করা হয়। অভিযানের সময় স্পিড বোটসহ অন্যরা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ০৩০৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
এমএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।