ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ায় জুয়ার সরঞ্জামসহ আটক ৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৩ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
বগুড়ায় জুয়ার সরঞ্জামসহ আটক ৯

বগুড়া: বগুড়া সদর উপজেলায় জুয়া খেলার সময় হাতেনাতে ৯ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় উপজেলার কাটনারপাড়া এলাকা থেকে ওই ব্যক্তিদের আটক করে ফুলবাড়ী ফাঁড়ির পুলিশ সদস্যরা। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সরঞ্জামসহ নগদ অর্থ জব্দ করা হয়।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আর কে বি রেজা বাংলানিউজকে জানান, সোমবার জুয়ার আসর বসার খবর পেয়ে কাটনারপাড়ার একটি মাইক্রোবাস গ্যারেজের পেছনে অভিযান চালায় পুলিশ। এসময় জুয়া খেলা অবস্থায় হাতেনাতে ৯ জনকে আটক করা হয়। এছাড়া প্রায় ২৭ হাজার টাকা, জুয়ার বোর্ড ও তাস জব্দ করা হয়। পড়ে আটক ব্যক্তিদের মামলা দিয়ে আদালতে পাঠানো হয় বলে জানান পুলিশ কর্মকর্তা।

আটক ব্যক্তিরা হলেন- সদর উপজেলার শিকারপুর এলাকার শ্যামল (৩০), দত্তবাড়ি এলাকার মো. রবিউল ইসলাম (৫৩), সুত্রাপুর এলাকার মো. আনোয়ারুল হক শামিম (৫৫), রহমান নগর এলাকার মো. মেহেদী হাসান (৫৫), গোয়ালগাড়ি এলাকার মো. শাহিন আলী (৪৬), চেলোপাড়া এলাকার মো. পান্না (৪২), বৃন্দাবন উত্তর পাড়া এলাকার মো. তুহিন খলিফা (৬০), বড় কুমিরা এলাকার মো. মানিক (৩৮) ও কাটনারপাড়া এলাকার মো. নুর আলম (৪২)।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
কেইউএ/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।