ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুড়িগ্রামে পা-ময়মনসিংহে দেহ, তদন্তে মাঠে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
কুড়িগ্রামে পা-ময়মনসিংহে দেহ, তদন্তে মাঠে পুলিশ

কু‌ড়িগ্রাম: কুড়িগ্রামে পলিথিনে মোড়ানো পায়ের খণ্ডটি ময়মনসিংহে ব্রিফকেসের ভেতর থেকে উদ্ধার হওয়া হাত-পা-মস্তকবিহীন ব্যক্তির কি না, তা তদন্ত করতে মাঠে নেমেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান বাংলানিউজকে এ তথ্য জানান।  

তিনি বলেন, সোমবার সকালে কুড়িগ্রাম সদরের বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামের জনৈক মোস্তাফিজার রহমান নামে এক ব্যক্তির বাড়ি পাশের পুকুর পাড় থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় পায়ের অংশটি উদ্ধার করা হয়।

ময়মনসিংহে উদ্ধার হওয়া দেহের খণ্ড ও কুড়িগ্রামে উদ্ধার হওয়া পায়ের অংশ পলিথিনে মোড়ানো অবস্থায় একই উপকরণ দিয়ে বাঁধা ছিল।

‘আমরা পায়ের অংশটি ময়মনসিংহে উদ্ধার হওয়া ব্যক্তির হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। বিষয়টি নিশ্চিত হতে পায়ের অংশ থেকে ডিএনএ নমুনা সংগ্রহ করার ব্যবস্থা করা হয়েছে। ’

পড়ুন>>সেই লাগেজে মিললো হাত-পা-মুণ্ডুবিহীন মরদেহ
 
কুড়িগ্রাম পুলিশ সুপার মো. মহিবুল ইসলাম খান বাংলানিউজকে বলেন, ইতোমধ্যে কুড়িগ্রামে ও ময়মনসিংহে উদ্ধার হওয়া দেহের খণ্ডের সঙ্গে মিল আছে কি না তা অনুসন্ধানে কাজ শুরু করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। কুড়িগ্রামে উদ্ধার হওয়া পায়ের ছবির সঙ্গে ময়মনসিংহে উদ্ধার হওয়া মরদেহের ছবি মিলিয়ে দেখছি।  

‘ময়মনসিংহ থেকে উদ্ধার হওয়া দেহের অংশের ডিএনএ নমুনার সঙ্গে উদ্ধার হওয়া পায়ের ডিএনএ নমুনার প্রতিবেদন মিলিয়ে দেখলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আমরা সে অপেক্ষাই করছি। ’

বাংলাদেশ সময়: ২১১৭ ঘণ্টা, অ‌ক্টোবর ২১, ২০১৯
এফইএস/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।