bangla news

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষিকা নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৮:৫০:২০ পিএম
সড়ক দুর্ঘটনা।  ছবি: প্রতীকী

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও-রুহিয়া সড়কের বলদিয়া পুকুর নামক স্থানে যাত্রীবাহী পাগলু উল্টে শাহানাজ বেগম মলি (৩৯) নামে এক মাদ্রাসা শিক্ষিকা নিহত  হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ শিক্ষিকা।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শাহনাজ বেগম মলি রুহিয়া উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা (রহ.) বালিকা দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা।তিনি রুহিয়া থানাধীন ঘনিমহেশপুর গ্রামের মকবুল হোসেনের স্ত্রী।


প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সাড়ে ৯টায় পাগলু গাড়িতে করে শিক্ষিকা মলি ও তার সহকর্মী শিক্ষিকারা রুহিয়া অভিমুখে যাচ্ছিলেন।পথে ঠাকুরগাঁও-রুহিয়া সড়কের বলদিয়া পুকুর নামক স্থানে একজন বাইসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে পাগলু গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ওই গাড়িতে থাকা ৭ যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুতর আহত শাহনাজ বেগম মলিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

রুহিয়া উম্মুল মুমেনীন হযরত খাদিজাতুল কোবরা বালিকা দাখিল মাদ্রাসার সুপার দবিরুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা ঠাকুরগাঁও
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 20:50:20