ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২১ ঘণ্টা, অক্টোবর ২২, ২০১৯
ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে শিক্ষক আটক

লালমনিরহাট: লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে নাসির উদ্দিন ওরফে চাঁন মিয়া (৪৮) নামে এক শিক্ষককে আটক করেছে থানা পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বিকেলে উপজেলার পুরাতন ভেলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে তাকে আটক করা হয়।

আটক শিক্ষক নাসির উদ্দিন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও পুর্ব ভেলাবাড়ি গ্রামের মৃত বাবর আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার পুরাতন ভেলাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাসির উদ্দিন প্রায় সময় চতুর্থ ও পঞ্চম শ্রেণির ছাত্রীদের শাসনের নামে যৌন হয়রানি করেন। গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) চতুর্থ শ্রেণির ৪/৫ জন ছাত্রীকে যৌন হয়রানি করেন সহকারী শিক্ষক নাসির উদ্দিন।  

ছাত্রীরা ওই দিন বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুবাস চন্দ্র রায়কে বিষয়টি মৌখিকভাবে অবগত করেন। কিন্তু প্রধান শিক্ষক কোনো পদক্ষেপ না নেওয়ায় রোববার (২০ অক্টোবর) রাতে এক ছাত্রীর নানা আদিতমারী থানায় ওই শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানির লিখিত অভিযোগ দায়ের করেন।  

থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে সোমবার তদন্তে গিয়ে অভিযোগের প্রাথমিক সত্যতা পেয়ে অভিযুক্ত শিক্ষক নাসির উদ্দিনকে আটক করেন।  

ঘটনাস্থলে উপস্থিত উপজেলা সহকারী  প্রাথমিক শিক্ষা অফিসার হরে কৃষ্ণ রায় বাংলানিউজকে বলেন, বিষয়টি অভিভাবক ও প্রধান শিক্ষক মার্ফতে অবগত হয়ে তদন্তে এসেছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীর অভিভাবকের দায়ের করা অভিযোগে সহকারী শিক্ষক নাসির উদ্দিনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০১৮ ঘন্টা, অক্টোবর ২১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।