bangla news

খাসি বলে শেয়ালের মাংস বিক্রি করায় ২ যুবক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২১ ৪:৫০:২৬ পিএম
জব্দকৃত শেয়ালের মাংস। ছবি: বাংলানিউজ

জব্দকৃত শেয়ালের মাংস। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: খাসি বলে শেয়ালের মাংস বিক্রির সময় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় দুই যুবককে আটক করেছে খাঁটিহাতা হাইওয়ে পুলিশ। এসময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়েছে। 

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সরাইল-বিশ্বরোড বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রির সময় তাদের আটক করা হয়। 

আটক যুবকরা হলেন-হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মোরাছুড়ি এলাকার মাদু মিয়ার ছেলে আরজত আলী (২২) ও একই এলাকার সাবু মিয়ার ছেলে সাদ্দাম হোসেন (২০)।

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, ঢাকার রামপুরা এলাকার আল মেজবান নামে একটি মাংসের দোকান থেকে কম দামে শেয়ালের মাংস ও কলিজা কিনে এনে তারা  ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন হোটেলে খাসির মাংস বলে বিক্রি করতেন। দুপুরে বাসস্ট্যান্ড এলাকার একটি রেস্টুরেন্টে বিক্রি করার সময় তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে শেয়ালের ২০ কেজি  মাংস ও ১০ কেজি কলিজা জব্দ করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সরাইল উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা প্রিয়াংকা আরজত আলীকে ৬ মাসের কারাদণ্ড এবং সাদ্দাম হোসেনকে পাঁচ হাজার টাকার জরিমানা করেন।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ব্রাহ্মণবাড়িয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-21 16:50:26