ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ার মিরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
কুষ্টিয়ার মিরপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

কুষ্টিয়া: কুষ্টিয়ার মিরপুরে শাহাবুল ইসলাম (৪৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়া-নওদাআজমপুর মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

শাহাবুল কুষ্টিয়া সদর উপজেলার বালিয়াপাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে।

সেই সঙ্গে শাহাবুল হলো ধর্ষণের শিকার হয়ে নিহত কুষ্টিয়ার আলোচিত শিশু সাবিহার খালু।

স্থানীয়রা জানায়, ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়ার খাসিমার মাঠে ধর্ষণের পর ৬ বছরের শিশু সাবিহাকে হত্যার পর মরদেহ ধানক্ষেতের আইলে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। সাবিহার মা বিদেশে থাকেন। সাবিহার বাবা ভাষা সাম্প্রতি একটি স্কুল শিক্ষার্থীকে অপহরণ মামলায় কারাগারে রয়েছেন। সাবিহার মৃত্যুর পর থেকেই শাহাবুল ও তার পরিবার ভাষার বাড়িতেই থাকতেন।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বাংলানিউজকে জানান, সকালে স্থানীয়দের দেওয়া খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  শাহাবুল স্থানীয় বাসিন্দা না হওয়ায় তার পরিচয় পাওয়া যাচ্ছিল না। পরে দুপুরে শাহাবুলের পরিবার মরদেহ দেখে শনাক্ত করেন।  

একইভাবে ধানক্ষেতের আইল থেকে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর উদ্ধার করা হয় শিশু সাবিহার মরদেহ। একই মাঠে আবার উদ্ধার করা হলো তার খালু শাহাবুলের মরদেহ।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।