ঢাকা, শনিবার, ৪ আশ্বিন ১৪২৭, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০ সফর ১৪৪২

জাতীয়

সেই লাগেজে মিললো হাত-পা-মুণ্ডুবিহীন মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
সেই লাগেজে মিললো হাত-পা-মুণ্ডুবিহীন মরদেহ

ময়মনসিংহ: ময়মনসিংহ নগরে বোমা সন্দেহে ঘিরে রাখা সেই লাগেজ থেকে হাত-পা ও মুণ্ডু্বিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ অক্টোবর) সকাল ৯টায় লাগেজটি থেকে এক যুবকের হাত-পা ও মুণ্ডুবিহীন মরদেহ উদ্ধার করে পুলিশের বোম্ব ডিসপোজাল ইউনিট।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে জেলা পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন জানান, ঠান্ডা মাথায় কেউ হত্যা করে মরদেহটি অভিনব কায়দায় ফেলে রেখে গেছে।

বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে রোববার (২০ অক্টোবর) রাত ৮টা থেকে নগরের পাটগুদাম ব্রিজ সংলগ্ন স্থানে পড়ে থাকা ওই লাগেজটিকে ঘিরে রাখা হয়েছে।

পুলিশ জানায়, পাটগুদাম ব্রিজের কাছে সকাল ১১টা থেকে সন্ধ্যা পর্যন্ত লাল রঙের একটি লাগেজ পড়ে থাকতে দেখে সন্দেহ হয় ট্রাফিক পুলিশের এক সদস্যের। পরে সন্ধ্যায় তিনি বিষয়টি পুলিশকে জানান। ।

খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন এবং র‍্যাব-১৪’র সিইও লে. কর্নেল ইফতেখার উদ্দিনসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকতারা। খবর দেওয়া হয় বোম্ব ডিসপোজাল ইউনিটকে।

পরে সোমবার সকাল ৯টায় বোম্ব ডিসপোজাল ইউনিট ঢাকা থেকে ঘটনাস্থলে এসে লাগেজটি খুলে মরদেহটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১০৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
এমএকে/এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa