ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বারহাট্টায় তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৯
বারহাট্টায় তরুণীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

নেত্রকোনা: নেত্রকোনার বারহাট্টায় বাকপ্রতিবন্ধী এক তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রদীপ বিশ্বাস নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

রোববার (২০ অক্টোবর) সন্ধ্যায় তাকে আটক করা হয়। বিকেলে উপজেলার বাউসী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, বিকেলে ওই এলাকায় পুকুরে গোসল করতে যান বাকপ্রতিবন্ধী ওই মেয়েটি। এ সময় প্রদীপ তাকে পাশের একটি জঙ্গলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। স্থানীয়রা বিষয়টি দেখে ফেললে প্রদীপ পালিয়ে যান। পরে মেয়েটি তার পরিবারের লোকজনের কাছে সংকেত ব্যবহার করে ধর্ষণের বিষয়ে অভিযোগ করেন। এ ঘটনায় তরুণীর বড় ভাই বারহাট্টা থানায় লিখিত অভিযোগ দিলে সন্ধ্যায় প্রদীপকে আটক করে পুলিশ।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান বাংলানিউজকে বলেন, মেয়েটির বড় ভাই বারহাট্টা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে সোমবার (২১ অক্টোবর) সকালে প্রদীপকে আদালতে পাঠানো হবে।

নির্যাতনের শিকার ওই মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমআরএ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।