bangla news

বগুড়ায় ঘুষ লেনদেনের সময় ভূমি কর্মকর্তা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ৯:০৫:১৫ পিএম
দুদকের হাতে আটক ভূমি কর্মকর্তা আব্দুল হান্নান

দুদকের হাতে আটক ভূমি কর্মকর্তা আব্দুল হান্নান

বগুড়া: ১৩ হাজার টাকা ঘুষ লেনদেনের সময় বগুড়ায় আব্দুল হান্নান নামের এক উপসহকারী ভূমি কর্মকর্তাকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

রোববার (২০ অক্টোবর) বিকেলে গাবতলী উপজেলার নাড়ুয়ামালা ইউনিয়ন ভূমি অফিসের নিজ কার্যালয় থেকে তাকে আটক করা হয়। 

দুদক কর্মকর্তারা জানান, এর আগে ভূমি কর্মকর্তা আব্দুল হান্নান নাড়ুয়ামালা গ্রামের মতিউর রহমান মানিক নামের এক ব্যক্তির কাছে জমির খাজনা-খারিজ বাবদ ১৩ হাজার টাকা ঘুষ চান।

এ বিষয়ে তিনি দুদকে অভিযোগ করলে অভিযোগের পরিপ্রেক্ষিতে দুদক বগুড়া জেলা সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তাদের নিয়ে গঠিত একটি টিম রোববার দুপুরের দিকে নাড়ুয়ামালা ইউনিয়ন ভূমি অফিসের আশপাশে অবস্থান নেন।

একপর্যায়ে মানিকের কাছ থেকে ঘুষ নেওয়ার সময় দুদক টিম হাতেনাতে আব্দুল হান্নানকে আটক করেন। পরে তার কাছ থেকে ঘুষের ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এসময় দুর্নীতি দমন কমিশন বগুড়া সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মনিরুজ্জামান, সহকারী পরিচালক আমিনুল ইসলাম, ওয়াহেদ মঞ্জুর সোহাগ ও সুদীপ কুমার চৌধুরী উপস্থিত ছিলেন।

দুদকের উপ-পরিচালক মনিরুজ্জামান বাংলানিউজকে জানান, মতিউর রহমান মানিকের অভিযোগের পরিপ্রেক্ষিতে ফাঁদ পেতে ভূমি কর্মকর্তা আব্দুল হান্নানকে ঘুষের টাকাসহ আটক করা হয়।

বাংলাদেশ সময়: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
কেইউএ/এবি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 21:05:15