ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে পৌনে ২ কেজি গাঁজাসহ আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
সৈয়দপুরে পৌনে ২ কেজি গাঁজাসহ আটক ২

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর পীরপাড়া থেকে ১ কেজি ৮শ’ গ্রাম গাঁজাসহ ২ মাদকবিক্রেতাকে আটক করেছে পুলিশ। রোববার (২০ অক্টোবর) দুপুরে তাদের আটক করা হয়।

আটক মাদকবিক্রেতারা হলেন-লক্ষণপুর পীরপাড়ার মৃত খায়ের উদ্দিনের ছেলে তোফায়েল (৪৫) ও বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমহনী মাঝাপাড়ার গুলজারের বাড়ির ভাড়াটিয়া জসিম উদ্দিন (৩৫)।  

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সৈয়দপুর থানা পুলিশ সৈয়দপুর-পার্বতীপুর সড়কের চৌমহনী বাজারে অভিযান চালায়।

এসময় চৌমহনী থেকে পীরপাড়ার দিকে যাওয়ার সময় সন্দেহভাজন একটি ইজিবাইকের গতিরোধ করে তল্লাশি চালানো হয়। ইজিবাইকের চালকের সিটের নীচ থেকে পলিথিনের ব্যাগে পেঁচানো ১ কেজি ৮শ’ গ্রাম ওজনের প্রায় ১৮ হাজার টাকা দামের গাঁজা জব্দ করা হয়।  

যাত্রীবেশে থাকা জসিম এসময় পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে জানায় জব্দকৃত গাঁজা পীরপাড়ার তোফায়েলের। তার বক্তব্য অনুযায়ী পীরপাড়াস্থ তোফায়েলের বাড়িতে তল্লাশি চালিয়ে গাঁজা মাপার পাল্লা উদ্ধার করা হয়। এমতাবস্থায় তোফায়েলকেও আটক করে থানায় নিয়ে আসা হয়। পরে তাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। আটকদের নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।

আটক জসিমের বিরুদ্ধে এর আগেও মাদক মামলা রয়েছে বলে জানা যায়। জসিম নরসিংদীর শ্রীপুর থেকে নিয়মিত গাঁজা এনে এখানে তোফায়েলকে সরবরাহ করতো। এজন্য সে বাঙ্গালীপুর ইউনিয়নের চৌমহনী মাঝাপাড়ার গুলজারের বাড়ি ভাড়া নিয়ে থাকতো।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবুল হাসনাত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সৈয়দপুরে মাদকবিক্রেতা ও সেবীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। সৈয়দপুরকে মাদকমুক্ত শহর হিসেবে গড়ে তুলতে আমরা সর্বদা তৎপর রয়েছি।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।