ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
ফরিদপুরে হত্যা মামলায় ৪ জনের ফাঁসি

ফরিদপুর: ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুদী ব্যবসায়ী বিকাশ সাহা (৪৪) হত্যা মামলায় ৪ জনকে ফাঁসি দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রোববার (২০ অক্টোবর) বিকেলে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক কামরুন্নাহার বেগম এ আদেশ দেন। রায় ঘোষণার সময় চার আসামির মধ্যে তিনজন আদালতে হাজির ছিলেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভাঙ্গা পৌরসভার চৌধুরী কান্দা সদরদি মহল্লার স্বপন মুন্সি (২৬), নাহিদ শেখ (২৪), আইনাল শেখ (২৬)। পলাতক আসামি ওই একই এলাকার আলমিন শেখ (২০)।

ভারপ্রাপ্ত সরকারি কৌঁসুলি (পিপি) এমএ সালাম জানান, ২০১৭ সালের ৩০ মার্চ রাত সাড়ে ৯টায় ফরিদপুরের ভাঙ্গা বাজার থেকে বিকাশ দোকান বন্ধ করে বাড়ি ফেরার সময় আসামিরা তাকে হত্যা করে জনৈক আব্দুল কাদেরের বাঁশ ঝাড়ে ফেলে রাখে। এ ঘটনায় ২০১৭ সালের ৩১ মার্চ নিহতের ভাই উত্তম কুমার সাহা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ভাঙ্গা থানার তৎকালীন উপ-পরিদর্শক মিরাজ হোসেন মামলাটি তদন্ত করে চারজনকে অভিযুক্ত করে ২০১৭ সালের ২৩ আগস্ট আদালতে অভিযোগপত্র জমা দেন। দীর্ঘ শুনানী ও সাক্ষ্য প্রমাণ শেষে আদালত এ রায় দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এনটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।