ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৪ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
খুলনায় আটকে রেখে কিশোরীকে গণধর্ষণ

খুলনা: খুলনায় বিয়ের প্রলোভন দেখিয়ে ৯ দিন আটকে রেখে নবম শ্রেণির মাদ্রসাছাত্রীকে (১৪) গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অসুস্থ ওই কিশোরীকে শনিবার (১৯ অক্টোবর) খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় রোববার (২০ অক্টোবর) দুপুরে খানজাহান আলী থানায় কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,  মহানগরীর শিরোমনি এলাকার একটি মাদ্রাসার নবম শ্রেণির  ছাত্রীর সঙ্গে প্রায় ৬ মাস আগে স্থানীয় জাকির নামে এক যুবকের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জাকির গত ৮ অক্টোবর ওই কিশোরীকে ফরিদপুর নিয়ে যায়। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে গত ৯ অক্টোবর খানজাহান আলী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়। গত ১৭ অক্টোবর মেয়েটি অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে এসে তাকে ফরিদপুরে আটকে রেখে জাকিরসহ তার ৭ থেকে ৮জন বন্ধু গণধর্ষণ করেছে বলে জানায়।

কিশোরীর বাড়ির মালিক মঈনুল খান জানান, গত ৮ অক্টোবর শিরোমণি থেকে মেয়েটিকে ফরিদপুর নিয়ে যাওয়া হয়েছিলো। এরপর জাকির ও তার ৭ থেকে ৮ জন বন্ধু মিলে কিশোরীকে টানা ৯দিন আটকে রেখে গণধর্ষণ করে। এরপর ১৭ অক্টোবর মেয়েটিকে ছেড়ে দিলে সে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে।

খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় দুপুরে কিশোরীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।