bangla news

অবৈধ টাকার মালিকদেরও আইনের আওতায় আনা হবে

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ২:৪৯:৩৩ পিএম
বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, দেশে কোনো সন্ত্রাস, দুর্নীতিবাজ থাকবে না সবাইকে আইনের মুখোমুখি হতে হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। যারা দেশে অবৈধভাবে টাকা পয়সার মালিক হয়েছে তাদেরও আইনের আওতায় আনা হবে।

রোববার (২০ অক্টোবর) দুপুরে সাভারের আশুলিয়ার পুকুরপাড় এলাকায় অরুনিমা গ্রুপের ডিএমসি এ্যাপারেলন্স উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন।

আসাদুজ্জামান খাঁন বলেন, দুর্নীতিবিরোধী অভিযান চালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে সুশাসন প্রতিষ্ঠা করতে চান, সুশাসন প্রতিষ্ঠা করতে যারা দেশে টেন্ডারবাজী, সন্ত্রাস ও ক্যাসিনো ব্যবসা করছে তাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে।

তিনি বলেন, দেশে সন্ত্রাস, জঙ্গিবাদ, ক্যাসিনো ও মাদকবিরোধী অভিযান চলবেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে বর্তমানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে কেউ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি করলে তাকে ছাড় দেওয়া হবে না। দেশ থেকে সন্ত্রাসীদের মূল উৎপাঠন করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার (এসপি) সানা সামিনুর রহমান, অরুনিমা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আবেদ হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ফারুকুল ইসলাম, মহাব্যবস্থাপক সৈয়দ হামিদুল করিম, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মঞ্জুসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 14:49:33