bangla news

মন্ত্রী হলে কি মেনন একথা বলতেন, প্রশ্ন কাদেরের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ১১:৫৭:৪৮ এএম
সচিবালয়ে কথা বলছেন ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

সচিবালয়ে কথা বলছেন ওবায়দুল কাদের/ছবি: বাংলানিউজ

ঢাকা: ভোটারবিহীন নির্বাচন হয়েছে বলে ১৪দলীয় জোটের শরিক বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন যে মন্তব্য করেছেন তার প্রতিক্রিয়ায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, উনি এতদিন পরে কথা বলছেন কেন? তিনি মন্ত্রী হলে কি এমন কথা বলতেন।

রোববার (২০ অক্টোবর) সচিবালয়ে সমসাময়িক রাজনৈতিক ইস্যু নিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের এ কথা বলেন।
 
শনিবার (১৯ অক্টোবর) বরিশালে এক অনুষ্ঠানে রাশেদ খান মেনন বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা ভোট দেয়নি। আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪দলীয় জোটের অন্যতম নেতার মুখে এমন মন্তব্যের পর রাজনৈতিক অঙ্গনে ব্যাপক আলোচনা-সমালোচনার তৈরি হয়েছে।
 
ওবায়দুল কাদরে বলেন, আমার প্রশ্ন হচ্ছে এত দিন পরে কেন, এই সময়ে কেন? নির্বাচনটা তো অনেক আগে হয়েছে। আমার আরেকটা প্রশ্ন সবিনয়ে- উনি একজন সিনিয়র লিডার, মন্ত্রী হলে কি তিনি একথা বলতেন? আর কোনো কিছু বলতে চাই না।
 
ক্যাসিনো ক্লাবের সঙ্গে রাশেদ খান মেননের নাম নাম আসার কারণে কী আক্ষেপ থেকে এ ধরনের কথা বলেছেন- প্রশ্নে কাদের বলেন, সেটা তাকে জিজ্ঞাস করুন। তিনি ক্যাসিনোকাণ্ডের অভিযানের সময়ে কেন একথা বললেন, এর আগে বললেন না কেন? যখন ইলেকশন হলো তার পরে তো বলতে পারতেন। আমি ওই প্রসঙ্গে যাব না।
 
উনি (ররাশেদ খান মেনন) শপথ ভেঙেছেন কী-না, উনিও তো শপথ নিয়ে সংসদে গেছেন- এ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, এ প্রশ্নটা তাকে করুন।
 
আনুষ্ঠানিকভাবে তার কাছে এ বিষয়ে জানতে চাইবেন কী-না- প্রশ্নে বলেন, আমাদের ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম সাহেব। যদি বলে নিশ্চয়ই তিনি প্রশ্নের মুখোমুখি তো হবেনই।

 

**আমি সাক্ষী, গত নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি: মেনন

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯ 
এমআইএইচ/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 11:57:48