bangla news

টেকনাফে বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে মাদককারবারী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-২০ ১১:৪৭:৩৩ এএম
বন্দুকযুদ্ধ/প্রতীকী

বন্দুকযুদ্ধ/প্রতীকী

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ঊনছিপ্রাং এলাকায় নাফ নদীর তীরে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে রহিম উদ্দিন (৩৭) প্রকাশ রফিক নামে এক মাদককারবারী নিহত হয়েছেন।

রফিক মধ্যম কাঞ্জর পাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে। বিজিবির দাবি এ সময় তাদের দুই সদস্য আহত হয়েছেন।  

শনিবার দিনগতরাতে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ৬০ হাজার পিস ইয়াবা, একটি দেশীয় তৈরি বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ, দু'টি ধারালো দা উদ্ধার করা হয়। 

টেকনাফ ২ বর্ডার গার্ড বাংলাদেশের অধিনায়ক অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান বাংলানিউজকে জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি বড় চালান নাফ নদী হয়ে উনচিপ্রাং এলাকা দিয়ে টেকনাফে ঢুকবে। গোপন সূত্রে এমন খবর পেয়ে বিজিবির একটি দল হোয়াইক্যং ঊনছিপ্রাং ক্যাম্পের একটি টহল দল মদিনার জোরা খালে অবস্থান নেয়। এসময় নাফনদী পার হয়ে একটি নৌকায় করে কয়েকজন লোককে তীরের দিকে আসতে দেখে বিজিবি সদস্যদের সন্দেহ হয়। বিজিবি জওয়ানরা তাদের চ্যালেঞ্জ করলে নৌকায় থাকা দুর্বৃত্তরা এলোপাতাড়ি গুলিবর্ষণ শুরু করে। ফলে বিজিবির দুই সদস্য আহত হয়। 

তখন বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলিবর্ষণ করলে হামলাকারীরা পালিয়ে যায়। কিছুক্ষণ পর ঘটনাস্থল তল্লাশি করে ৬০ হাজার ইয়াবা, ১টি দেশীয় তৈরি বন্দুক, ৩ রাউন্ড তাজা কার্তুজ, ২টি ধারালো কিরিচসহ গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করা হয়। পরে তাকে চিকিৎসার জন্য প্রথমে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে টেকনাফ ২ বিজিবির অধিনায়ক জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১.০০ এএম,অক্টোবর ২০,২০১৯
এসবি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   বন্দুকযুদ্ধ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-20 11:47:33