ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৭ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪ নারীসহ আটক চারজন, ছবি: বাংলালিউজ

ঢাকা: রাজধানীর সায়েদাবাদ থেকে অপহৃত শিশু নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। একইসঙ্গে নারীসহ এই অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করেছে সংস্থাটি।

শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে র‌্যাব-১০ থেকে পাঠানো একটি প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। আটকরা হলেন, সোহেল (২৪), এমরান হোসেন (২০), শিরিনা বেগম (১৮) ও রূপু আহমদ (২৬)।

এতে বলা হয়, শুক্রবার (১৮ অক্টোবর) ভিকটিমের মা মর্জিনা বেগম, র‌্যাব-১০ ধলপুর কার্যালয়ে এসে তার দুই বছরের ছেলে অপহরণ হয়েছে এ সংক্রান্ত একটি অভিযোগ করেন।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ১০টার দিকে র‌্যাব-১০ এর একটি দল রূপগঞ্জের নাওড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে অপহৃত দুই বছরের শিশুটিকে উদ্ধার ও অপহরণকারী চক্রের চার সদস্যকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে দুইটি মোবাইল, একটি চাকু ও এক হাজার টাকা জব্দ করা হয়।

অপহরণকারীরা শিশুটিকে সায়েদাবাদ থেকে অপহরণ করে রূপগঞ্জ থানার নাওড়া মধ্যপাড়ার একটি বাড়িতে আটকে রাখেন। শিশুটির পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। অন্যথায় শিশুটির প্রাণনাশের হুমকি দেন।

আটকদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় একটি অপহরণ মামলা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে র‌্যাব।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০১৯
এমএমআই/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ