ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

আড়াইহাজারে ছাত্রীর অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল, যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
আড়াইহাজারে ছাত্রীর অশ্লীল ছবি তুলে ব্ল্যাকমেইল, যুবক আটক

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ২৪ বছরের এক কলেজছাত্রীর আপত্তিকর ছবি তুলে ব্ল্যাকমেইল করার অভিযোগে তার কথিত প্রেমিক সুশান্ত সাহাকে (২৭) গ্রেফতার করেছে র‌্যাব। 

শুক্রবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার গোপালদী পৌরসভার উলুকান্দী গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতারের পর শনিবার (১৯ অক্টোবর) বিকেলে সুশান্তকে আদালতে পাঠায় পুলিশ।

সুশান্ত উলুকান্দী গ্রামের প্রদীপ সাহার ছেলে।

তার বিরুদ্ধে পর্নগ্রাফি আইনে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী কলেজছাত্রী। মামলার পর সুশান্তকে গ্রেফতার এবং তার কাছ থেকে একটি ল্যাপটপ ও মোবাইল জব্দ করা হয়।  

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ২০১৭ সাল থেকে সুশান্তর সঙ্গে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক চলে আসছিল। প্রেমের সুবাদে বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করতেন দু’জন। এক পর্যায়ে অনিচ্ছা সত্ত্বেও ওই ছাত্রীর আপত্তিকর ছবি তোলেন সুশান্ত। এরপর তিনি সেই ছবি বন্ধু-বান্ধবমহলে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ছাত্রীর কাছে আরও আপত্তিকর ছবি-ভিডিও চান। সেই ছাত্রী তাকে এমন ছবি তুলে দিলে এবার সুশান্ত শারীরিক সম্পর্কের জন্য চাপ দিতে থাকেন। এতে সেই ছাত্রী অস্বীকৃতি জানান। এক পর্যায়ে তিনি বাধ্য হয়ে র‌্যাব-১১ কে জানান, পরে র‌্যাব সুশান্তকে গ্রেফতার করে।  

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, আসামিকে শনিবার নারায়ণগঞ্জ আদালতে তোলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।