ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০১ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
সিলেটে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

সিলেট: সিলেটে পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) মধ্যরাতে রাতে পুলিশ বাদী হয়ে জৈন্তাপুর থানায় মামলা দু’টি দায়ের করে।

মামলায় এজাহারনামীয় আসামি করা হয়- ইয়াবাসহ আটক জামাল উদ্দিন, কামাল মিয়া ও আব্দুল হান্নানকে। এছাড়া অজ্ঞাত চার/পাঁচ নারীসহ আরও ১০/১২ জনকে আসামি করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার নিজপাট কমলাবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদির মেম্বারের ছেলে একাধিক মামলার আসামি ইয়াবাকারবারি জামাল উদ্দিন (৩৫), পুলিশের ওপর হামরাকারী কামাল উদ্দিন (৪০) ও আব্দুল হান্নান (২৭)৷
 
তাদের বিরুদ্ধে মাদক, পুলিশের কর্তব্য পালন কাজে বাধা দেওয়া, মারধর করে সাধারণ ও গুরুতর জখম করার অপরাধ আনা হয়।
 
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে জৈন্তাপুরে কমলাবাড়ী গ্রামের মাদককারবারি জামাল উদ্দিনকে ধরতে অভিযান চালায় পুলিশ। অভিযানে ৩০ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। কিন্তু ওই সময় জামাল উচ্চস্বরে ডাক চিৎকার করতে থাকলেও তাকে ছাড়িয়ে নিতে পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হন।
 
আহত পুলিশ সদস্যরা হলেন- থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রায়হান কবির, রুবেল দাশ, কনস্টেবল তপু নাথ, সাইফুল ইসলাম ও জামাল আহমদ৷
 
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে জৈন্তাপুর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানায় পুলিশ।
 
বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
এনইউ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।