bangla news

সাতক্ষীরায় পুলিশের উদ্যোগে ১৯৭১টি তালের চারা রোপণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ৩:৪৯:৪৭ পিএম
তাল গাছের চারা রোপণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

তাল গাছের চারা রোপণ করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সামনে রেখে সাতক্ষীরায় ১৯৭১টি তাল গাছের চারা ও বীজ রোপণ করেছে জেলা পুলিশ।  

শনিবার (১৯ অক্টোবর) জেলা পুলিশ, পুলিশ নারী কল্যাণ সমিতি ও কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে এ চারা রোপণ করা হয়।

চারা রোপণ কর্মসূচির উদ্বোধন করেন সাতক্ষীরার পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এ সময় সেখানে আরও উপস্থিত ছিলেন-পুনক সভানেত্রী ও পুলিশ সুপার পত্নী নাদিয়া আফরোজ, অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর্জা সালাহ উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ডা. আবুল কালাম বাবলা, জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মিজানুর রহমান, সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান, ডিবি ওসি মহিদুল ইসলাম, আলীপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ প্রমুখ।

পুলিশ সুপার এ সময় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সামনে রেখে এবং ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধকে স্মরণ করে বজ্রপাত প্রতিরোধে তাল গাছের চারা ও বীজ রোপণ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাতক্ষীরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-19 15:49:47