ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজাপুরে নালা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
রাজাপুরে নালা থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলার পশ্চিম বড়ইয়া গ্রামের একটি নালা থেকে বাবুল হাওলাদার নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৯ অক্টোবর) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এর আগে শুক্রবার (১৮ অক্টোবর) দিনগত রাতে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

বাবুল উপজেলার চর উত্তমপুর গ্রামের মৃত ইউসুব আলী হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার দিনগত রাতে পশ্চিম বড়ইয়া গ্রামের কলাকোপা এলাকার একটি গভীর নালার মধ্যে বাবুলের মাথা কাদামাটিতে আটকে মৃত অবস্থায় দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

স্বজন ও স্থানীয়দের অভিযোগ, শুক্রবার সন্ধ্যার পরে এক আত্মীয়ের বাড়ি থেকে নিজ বাড়ি ফিরছিলেন বাবুল। পথিমধ্যে কলাকোপা এলাকায় ইলিশবিরোধী অভিযানের তাড়া খেয়ে আতঙ্কে দৌড়ে পালান তিনি। এর পরপরই তিনি নিখোঁজ হন।

তবে ঘটনাস্থল অর্থাৎ যেখান থেকে মরদেহ উদ্ধার হয়েছে সেখানে কোনো অভিযান হয়নি বলে জানিয়েছে উপজেলা প্রশাসন।  

ঝালকাঠির সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মো. সাখাওয়াত হোসেন জানান, ওই ব্যক্তির মৃত্যুর কারণ জানা যায়নি। তাই মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।