bangla news

ফরিদপুরে শিশুর মরদেহ উদ্ধার, অভিযোগ বাবার বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৯ ১২:৪০:২৪ পিএম
মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

মরদেহ উদ্ধার। ছবি প্রতীকী

ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলার ভাষানচর ইউনিয়নের চাঁদপুর গ্রামে রহমত প্রমাণিক (৩) নামে ঘুমন্ত সন্তানকে শ্বাসরোধ করে হত্যার অভিযাগ উঠেছে বাবা হানিফ প্রমাণিকের বিরুদ্ধে।

শুক্রবার (১৯ অক্টোবর) রাতে বাড়ির পাশের ধান ক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিশুটির মা স্বপ্না আক্তার বলেন, বেশ কিছুদিন ধরে আমার স্বামী রহমতকে নিজের সন্তান বলে স্বীকার করছিল না। এ নিয়ে আমাদের মধ্যে ঝামেলা চলছিল। সে কারণে ছেলে আমার বাবার বাড়ি থাকতো। গতকাল শুক্রবার আমি বাবার বাড়ি থেকে ছেলেকে স্বামীর বাড়ি আসি। এরপর থেকে সে আমার সঙ্গে ঝগড়া শুরু করে। রাত ৯টার দিকে আমি ঘুম থেকে জেগে দেখি রহমত আমার পাশে নেই। অনেক খোঁজাখুজি করে বাড়ির পাশের ধান ক্ষেতে ওর মরদেহ পাই। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে তার স্বামী হানিফ পলাতক রয়েছে বলে তিনি জানান।
 
সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফর রহমান বলেন, খবর পেয়ে রাতেই মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত শিশুটির মা শনিবার সকালে তার স্বামীকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার ফরিদপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-19 12:40:24