ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাহুবলে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০১৯
বাহুবলে দুই ট্রাকের সংঘর্ষে নিহত ২

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কের মৌচাক এলাকায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং আহত হয়েছেন একজন। দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।

শনিবার (১৯ অক্টোবর) ভোর রাতে উপজেলার মৌচাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাকচালক চাঁপাইনবাবগঞ্জের নকরাছ পাড়া এলাকার আহমদ আলীর ছেলে বাবু মিয়া (৩২) ও হেলপার একই এলাকার মোস্তাফা আলীর ছেলে রহমত আলী (২৫)।

বাহুবল মডেল থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) ফাহমিদা নূরানী বাংলানিউজকে জানান, রাতে সিলেট থেকে ঢাকাগামী পাথরবোঝাই একটি টাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান ঢাকাগামী ট্রাকের চালক ও হেলপার। এ সময় অপর ট্রাকের হেলপার নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) গুরুতর আহত হন। তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম উদ্দিন বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর মহাসড়কে আধাঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। মরদেহ দু’টির ময়না-তদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।  

এছাড়াও দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।