bangla news

সৌদিতে সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ১০:৪৯:৫২ পিএম
হালিম ও দ্বীন ইসলাম

হালিম ও দ্বীন ইসলাম

নারায়ণগঞ্জ: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের একই পরিবারের দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন একই গাড়িতে থাকা তাদের ছোট ভাই। 

বুধবার (১৬ সেপ্টেম্বর) মদিনা নগরীর নিকটবর্তী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন কাঞ্চন পৌরসভার হাবিব উল্লাহ মিয়ার ছোট ছেলে ইসলাম উদ্দিন। 

নিহতরা হলেন- কাঞ্চন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কলাতলী এলাকার হাবিব উল্লাহ মিয়ার ছেলে বড় ছেলে আব্দুল হালিম (৩২) ও মেজো ছেলে দ্বীন ইসলাম (২৮)। এসময় একই বাসে থাকা ছোট ছেলে ইসলাম উদ্দিন আহত অবস্থায় সৌদি আরবের হাসপাতালে ভর্তি রয়েছেন।

হাবিব উল্লাহ জানান, তার তিন ছেলে সৌদি আরবের রিয়াদে থাকে। তারা সেখানে কনস্ট্রাকশনের কাজ করতো। গত বুধবার মদিনা থেকে কাজ শেষে তারা তিন ভাই প্রাইভেটকারে করে রিয়াদে ফিরছিল। এসময় তাদের প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। আব্দুল হালিম ও দ্বীন ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। 

এসময় ছোট ভাই ইসলাম উদ্দিন আহত হন। ইসলাম উদ্দিনকে আহত অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আব্দুল হালিমের তিন মাসের একটি ছেলে সন্তান রয়েছে। আর দ্বীন ইসলাম এক বছরের একটি কন্যা সন্তানের বাবা।

এ সংবাদে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। এলাকার আশপাশের শত শত লোকজন তাদের বাড়িতে সমবেদনা জানাতে আসছে।

বাংলাদেশ সময়: ২২৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 22:49:52