bangla news

রাতে বন্ধ থাকবে ফেরি, চলবে সকাল থেকে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৯:৪৮:৫৮ পিএম
বন্ধ রাখা হয়েছে ফেরি

বন্ধ রাখা হয়েছে ফেরি

মাদারীপুর: টানা পাঁচদিন বন্ধ থাকার পর শুক্রবার (১৮ অক্টোবর) দুপুর থেকে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু হয়। দুপুর থেকে ছোটবড় মিলিয়ে সাতটি ফেরি এ নৌরুটে চলাচল করলেও সন্ধ্যা থেকে পাঁচটি ফেরি বন্ধ রাখা হয়। রাত সাড়ে ৯টার দিকে উভয় ঘাটের উদ্দেশে ছেড়ে যাওয়া ছোট দুটি ফেরি নোঙর করেনি।

বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, নাব্যতা সংকট থাকায় চ্যানেলমুখ রাতে অতিক্রম করা ঝুঁকিপূর্ণ। এজন্য রাতে ফেরি চলাচল বন্ধ রাখা হচ্ছে। ভোর পর্যন্ত ফেরি চলাচল বন্ধ থাকবে।

এর আগে, শুক্রবার সকাল১০টার দিকে পরীক্ষামূলক প্রথমে ছোট দুটি ফেরি চালু করা হয়। এরপর আরও দুটি ছোট ফেরি চলাচল করে। দুপুরে আরও তিনটি বড় ফেরিসহ মোট সাতটি ফেরি সন্ধ্যা পর্যন্ত চলছিল।

বিআইডব্লিউটিসি’র কাঁঠালবাড়ী ঘাটের ব্যবস্থাপক আব্দুল আলীম বাংলানিউজকে বলেন, রাতে ফেরি বন্ধ রাখা হচ্ছে। নাব্যতা সংকটের কারণে দুর্ঘটনা এড়াতেই ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। আশাকরি সকাল থেকে আবার চলাচল শুরু হবে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 21:48:58