bangla news

বঙ্গবন্ধু ফিল্ম সিটি হবে আন্তর্জাতিকমানের: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৭:২৯:২৩ পিএম
বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্ম সিটি পরিদর্শনে তথ্যমন্ত্রীসহ অন্যরা

বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্ম সিটি পরিদর্শনে তথ্যমন্ত্রীসহ অন্যরা

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈরে নির্মাণাধীন বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্ম সিটি একটি আন্তর্জাতিকমানের ফিল্ম সিটি হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, ১০৫ একর জমির ওপর গড়ে তোলা হচ্ছে এই ফ্লিম সিটি। এরইমধ্যে প্রথম পর্যায়ের কাজ অনেকটা সম্পন্ন হয়েছে। এর মাধ্যমে আমরা একটি বড় প্রকল্প নিতে যাচ্ছি।

শুক্রবার (১৮ অ‌ক্টোবর) দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধারমানিক এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিব ফিল্ম সিটি পরিদর্শনে এ‌সে এ কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আমরা এই ফিল্ম সি‌টি স্বল্প সময়ের মধ্যে আরও উন্নত ও বিশ্বমানের করবো। বঙ্গবন্ধুকে নিয়ে যে চলচ্চিত্র তৈরি করা হচ্ছে তার পরিচালক এখানে এসেছিলেন। তার ইচ্ছে আছে, ওই চলচ্চিত্রের কিছু অংশ এই ফিল্ম সিটিতে শ্যুটিং হতে পারে। মূল বিষয় হচ্ছে আমরা এটাকে ধীরে ধীরে বিশ্বমানে নিয়ে যাবো।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রণালয়ের সচিব আব্দুল মালেক, যুগ্ম সচিব ও পরিচালক (উৎপাদন) নুজহাত ইয়াসমিন, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল করিম, সহকারী পরিচালক (প্রশাসন) রফিকুল ইসলাম, পরিচালক (কারিগরি ও প্রকৌশল) কে এম আইয়ুব আলী, গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার, বাংলা টিভির চেয়ারম্যান গোলাম দস্তগীর, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন, গাজীপুর জেলা তথ্য অফিসার জালাল উদ্দিন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯২৭ ঘণ্টা, অ‌ক্টোবর ১৮, ২০১৯
আরএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-10-18 19:29:23