ঢাকা, সোমবার, ১৩ আশ্বিন ১৪২৭, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৯ সফর ১৪৪২

জাতীয়

কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমণে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৯ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
কাপ্তাইয়ে বন্য হাতির আক্রমণে যুবকের মৃত্যু

রাঙামাটি: রাঙামাটির কাপ্তাই উপজেলায় বন্য হাতির আক্রমণে শিপন মিয়া (২২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে উপজেলার নেভী ক্যাম্প এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শিপন ওই উপজেলার ঢাকাইয়্যা কলোনির আলী আজগরের ছেলে। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে তার পারিবারিক সূত্রে জানানো হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে শিপন বাড়ি থেকে বের হয়। এরপর বাড়ির দূরবর্তী এলাকায় তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতাল মর্গে পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বন্য হাতির পালের আক্রমণে তার মৃত্যু হয়েছে।

কাপ্তাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ আতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহে আঘাতের চিহ্ন দেখা স্পষ্ট বোঝা যাচ্ছে বন্য হাতির আক্রমণে শিপনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হবে বলে জানান এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa