bangla news

টুঙ্গিপাড়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৮ ৫:২৯:২৪ পিএম
টুঙ্গিপাড়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

টুঙ্গিপাড়ায় শেখ রাসেলের জন্মদিন উদযাপন

গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেক কাটা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৬তম জন্মদিন উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) সকালে শেখ রাসেল শিশু নিকেতন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শেখ রাসেল দুস্থ ও পুনর্বাসন কেন্দ্রে গিয়ে শেষ হয়। পরে সেখানে কেক কেটে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাকিব হাসান তরফদার, সমাজসেবা অধিদপ্তরের সহকরী পরিচালক মোর্শেদা আখতার উপস্থিত ছিলেন।

পরে শিশুদের সঙ্গে নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ও প্রশাসনের কর্মকর্তারা জাতির পিতার সমাধিতে পুস্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এ সময় টুঙ্গিপাড়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি ইলিয়াস হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ তোজাম্মেল হক টুটুল, ছাত্রলীগের সভাপতি রেজাউল হক বিশ্বাস উপস্থিত ছিলেন।

এছাড়া টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ আহমেদ হোসেন মির্জা শেখ রাসেল পৌর শিশু পার্কে কেক কেটে ও বেলুন উড়িয়ে শেখ রাসেলের জন্মদিন উদযাপন করেন।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-18 17:29:24