ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাউফলে মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
বাউফলে মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ নিহত

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে মোটরসাইকেল দুর্ঘটনায় মাহিন (১৬) নামে তরুণ নিহত হয়েছে।

এ দুর্ঘটনায় শিমুল (২০) নামে আরও একজন গুরুতর আহত হয়েছেন। তাকে আহতাবস্থায় উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার মাদবপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মাহিন সদর উপজেলার নবগঠিত ভূরিয়া ইউনিয়নের ভূরিয়া গ্রামের বাসিন্দা নাসির চৌকিদারের ছেলে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় কাশিপুর এলাকা থেকে মোটরসাইকেলে করে ভূরিয়া আসার পথে মাদবপুর বাজারের উত্তর পাশে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এতে মাহিন তার চাচাতো ভাই শিমুল গুরুতর আহত হয়।  আহতাবস্থায় তাদের উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ডা. অনিদ্র দাস গুপ্ত মাহিনকে মৃত্যু ঘোষণা করেন। আহত শিমুল হাসপাতালে চিকিৎসাধীন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজ রহমান বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে উপস্থিত হলেও আহতদের পায়নি। হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।