bangla news

কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় অটোরিকশার ২ যাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ১০:০৬:০১ পিএম
সড়ক দুর্ঘটনা।  ছবি: প্রতীকী

সড়ক দুর্ঘটনা। ছবি: প্রতীকী

মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের ধাক্কায় সোনালী পাল (৮) নামে এক শিশু ও শামীমা আক্তার নাসরিন (৪০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন যাত্রী। হতাহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী। 

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কুলাউড়া-বড়লেখা আঞ্চলিক মহাসড়কের উত্তর কুলাউড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোনালী পাল কমলগঞ্জের হরিপুর গ্রামের নিতাই পালের মেয়ে। সে কমলগঞ্জের হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী। নিহত শামীমা কুলাউড়া পৌর শহরের দক্ষিণবাজার এলাকার খায়রুল ইসলামের স্ত্রী।
আহতরা হলেন- অটোরিকশাচালক জুড়ী উপজেলার খালেরমুখ গ্রামের বাসিন্দা দুলাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২৫), কমলগঞ্জের হরিপুর গ্রামের নিরঞ্জন পালের ছেলে ও দুর্ঘটনায় নিহত সোনালী পালের বাবা নিতাই পাল (৪০) ও তার স্ত্রী ঝুমা পাল (৩৫), জুড়ীর পশ্চিম বাছিরপুর গ্রামের হবিব মিয়ার ছেলে আলী হোসেন (২০) এবং কুলাউড়া পৌর শহরের জয়পাশা গ্রামের  রেনু মালাকার (৪০)।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধ্যায় জুড়ী উপজেলা থেকে অটোরিকশায় যাত্রী নিয়ে কুলাউড়া আসছিলেন। পথে বিপরীতমুখী একটি ট্রাক অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি উল্টে দুমড়ে মুচড়ে যায়। এতে চালকসহ অটোরিকশায় থাকা সবাই আহত হয়। 

খবর পেয়ে কুলাউড়া ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আহত যাত্রীদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসকরা সোনালী পালকে মৃত ঘোষণা করেন। 
গুরুতর আহত শামীমা আক্তার নাসরিনকে সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়ারদৌস হাসান বাংলানিউজকে জানান, নিহতদের মরদেহ পুলিশ  হেফাজতে রয়েছে। আহতদের আশঙ্কাজনক অবস্থায় সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিশা ও ট্রাকটি থানায় নিয়ে আসা হলেও ট্রাক চালককে আটক করা সম্ভব হয়নি বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২২০৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা মৌলভীবাজার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 22:06:01