ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জের শীতলক্ষ্যায় নৌকা থেকে পড়ে মাঝি নিখোঁজ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪০ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
 রূপগঞ্জের শীতলক্ষ্যায় নৌকা থেকে পড়ে মাঝি নিখোঁজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে মুহাম্মদ আলী (৪০) নামে এক মাঝি নিখোঁজ হয়েছেন। 

বৃহস্পতিবার (১৮ অক্টোবর) উপজেলার মুড়াপাড়া ফেরিঘাটের খেয়াঘাটে নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে ওই মাঝি নিখোঁজ হন। তিনি উপজেলার দক্ষিণ নবগ্রাম এলাকার আইয়ুব আলীর ছেলে।

জানা যায়, মুহাম্মদ আলী দীর্ঘদিন ধরে রূপগঞ্জ-মুড়াপাড়া খেয়াঘাটে নৌকার মাঝি হিসেবে কাজ করে আসছিলেন। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন।  

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালেও খেয়াঘাটে যান মুহাম্মদ আলী। মুড়াপাড়া খেয়াঘাটে নৌকায় বসে থাকার সময়ে হঠাৎ মৃগী আক্রান্ত হয়ে নদীতে পড়ে তলিয়ে যান তিনি। পরে খবর পেয়ে দুপুরের দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের একদল ডুবুরি ঘটনাস্থলে উদ্ধার কার্যক্রম শুরু করে।

টঙ্গী ফায়ার সার্ভিসের পরিচালক ইব্রাহিম আকন্দ জানান, দুপুর থেকে বিকেল পর্যন্ত উদ্ধার কাজ চালানো হলেও এখন পর্যন্ত মুহাম্মদ আলীর কোনো সন্ধান পাওয়া যায়নি। উদ্ধার অভিযান অব্যাহত আছে। নদীতে প্রচুর স্রোতের কারণে নিখোঁজ মুহাম্মদ আলী অন্য কোথাও ভেসে যেতে পারেন বলে ধারণা করছে ফায়ার সার্ভিস।  

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
এবি/এইচজে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।