ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৫ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
শেরপুরে ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আটক পুলিশের হাতে আটক বেলাল। ছবি: বাংলানিউজ

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় ৫১ পিস ইয়াবাসহ স্বেচ্ছাসেবক লীগ নেতা আসাদুজ্জামান বেলালকে (৩২) আটক করেছে পুলিশ।
 

বুধবার (১৬ অক্টোবর) রাতে শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের গাড়ীদহ দশমাইল এলাকা থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে তার বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক আসাদুজ্জামান বেলাল বগুড়ার শাজাহানপুর উপজেলার রহিমাবাদ উত্তরপাড়া গ্রামের মনিরুজ্জামানের ছেলে।

জানা গেছে, আটক বেলাল শাজাহানপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্বে রয়েছেন।  

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) বুলবুল ইসলাম বাংলানিউজকে বলেন, আসাদুজ্জামান বেলাল বড় ধরনের মাদক ব্যবসায়ী। তিনি নিজেও মাদক সেবন করেন। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে ৫১ পিস ইয়াবাসহ আটক করা হয়েছে।

এদিকে, উপজেলার বনমরিচা গ্রামে অভিযান চালিয়ে চার জুয়াড়িকেও আটক করেছে শেরপুর থানা পুলিশ। গত বুধবার (১৬ অক্টোবর) মধ্যরাতে এই অভিযান চালানো হয়।
আটক ব্যক্তিরা হলেন শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শহিদুল ইসলাম (৪২), একই গ্রামের মৃত নঈমুদ্দিনের ছেলে হাবিবর রহমান মণ্ডল (৭০), আফজাল শেখের ছেলে আশরাফ শেখ (৪২) ও গনি মণ্ডলের ছেলে কফিল মণ্ডল (৩৫)।  

আটক জুয়াড়িদের বিরুদ্ধে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান শেরপুর থানার ওসি।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
কেইউএ/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad