ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে শিশুর রহস্যজনক মৃত্যু, সৎ মা আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫২ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০১৯
সাভারে শিশুর রহস্যজনক মৃত্যু, সৎ মা আটক

সাভার (ঢাকা): সাভারের পৌর এলাকা দড়িয়ারপুরে বাদশা (৭) নামে এক শিশুর রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে সাভারের পৌর এলাকার দক্ষিণ দড়িয়ারপুর মহল্লার একটি ভাড়া বাসা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

নিহত বাদশা সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা এলাকার ঘোশার গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

শিশুটির মা মারা যাওয়ার পর তার বাবা আবার বিয়ে করেন। বাবা এবং সেই দ্বিতীয় মায়ের সঙ্গে শিশুটি সাভারেই বসবাস করতো।

পুলিশ জানায়, শিশুটির বাবা একজন মাছ বিক্রেতা এবং মা পোশাক কারখানায় কাজ করে। সকালে বাবা-মা শিশুটিকে ঘরে একা রেখে কর্মস্থলে চলে যায়। পরে শিশুটির বাবা দুপুরে খাওয়ার জন্য ঘরে এসে শিশুটিকে মৃত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থলে এসে বিকেলে মরদেহটি উদ্ধার করে।

এ বিষয়ে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তে প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির সৎ মা ময়না বেগমকে থানায় আনা হয়েছে।

এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, অক্টোবর, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ