ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় ১২শ' অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আশুলিয়ায় ১২শ' অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় দুই কিলোমিটার এলাকার ১২শ' অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার দোসাইদ ও চারাবাগ এলাকায় সংযোগুলো বিচ্ছিন্নের অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপনন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানের নিয়মিত অংশ হিসেবে এ এলাকার সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে।

বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত অভিযান পরিচালনা করা হয়। এসময় আশুলিয়ার দোসাইদ ও চারাবাগ এলাকায় দুই কিলোমিটার এলাকা জুড়ে অবৈধভাবে নেওয়া ১২শ' আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।
তিনি আরও বলেন, রাষ্ট্রীয় সম্পদের চুরি ঠেকাতে আমাদের অভিযান অব্যাহত থাকবে। এছাড়া অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

গ্যাস সংযোগ বিছিন্নকালে অভিযানে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক মো. মহিউদ্দীন আহম্মেদ, মো. আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদীসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা। অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৮০ জনের একটি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad