bangla news

র‌্যাব হেফাজতে সম্রাট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৭ ৫:৫৯:৫১ পিএম
র‌্যাব হেফজতে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট/ফাইল ফটো

র‌্যাব হেফজতে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট/ফাইল ফটো

ঢাকা: ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার সদ্য বহিষ্কৃত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১) কার্যালয়ে নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে দায়ের করা মামলার তদন্তভার গোয়েন্দা পুলিশ (ডিবি) থেকে র‌্যাবে হস্তান্তরের পর তাদের র‌্যাব হেফাজতে নেওয়া হলো।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে তাদের ডিবি থেকে র‌্যাব-১ কার্যালয়ে নেওয়া হয়েছে।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক মিজানুর রহমান বাংলানিউজকে জানান, সম্রাট ও আরমানের বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা মাদক ও অস্ত্র মামলার তদন্ত করছিল ডিবি। সেখানেই তাদের রিমান্ডে জিজ্ঞাসাবাদ করা হচ্ছিল। 

বুধবার (১৬ অক্টোবর) মামলা দু’টির তদন্তভার পেয়েছে র‌্যাব। ফলে তদন্তের অংশ হিসেবে বৃহস্পতিবার বিকেলে তাদের র‌্যাব হেফাজতে নেওয়া হয়েছে।

গত ৬ অক্টোবর কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে 'ক্যাসিনো সম্রাট' হিসেবে পরিচিত ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে সহযোগী আরমানসহ গ্রেফতার করে র‌্যাব। ৭ অক্টোবর তাদের বিরুদ্ধে রমনা থানায় দু’টি মামলা দায়ের করা হয়। ওই দুই মামলায় ১০ দিনের রিমান্ড চলাকালীন বুধবার মামলার তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
পিএম/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-17 17:59:51