ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাটখিলে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
চাটখিলে ভাতিজিকে ধর্ষণের অভিযোগে চাচা গ্রেপ্তার

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোর্ট ইউনিয়নে ভাতিজিকে (১২) ধর্ষণের অভিযোগে সেলিম (৬০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। অভিযুক্ত সেলিম ভিকটিমের বাবার চাচাতো ভাই।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে অভিযুক্ত সেলিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। একইসঙ্গে আদালতে ভিকটিমের জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

এর আগে, বুধবার দিবাগত রাতে ভিকটিমের বাবা বাদী হয়ে ধর্ষণের ঘটনায় সেলিমকে এবং মামলা না করতে হুমকি দেওয়ায় সেলিমের ছেলে আরাফাত এবং অজ্ঞাত আরও একজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃত সেলিম বদলকোর্ট ২ নম্বর ওয়ার্ড মেঘা গ্রামের পাটোয়ারীবাড়ীর বাসিন্দা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার দুপুরে পরিবারের লোকজন ধান শুকাতে পাশের বাড়িতে যান। সেসময় ওই মাদ্রাসাছাত্রী (১২) ঘরে একা ছিল। এ সুযোগে ভিকটিমের বাবার চাচাতো ভাই সেলিম ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে।

এসময় বাড়ির লোকজন ঘরের পাশ দিয়ে যাওয়ার সময় ভেতরে ধ্বস্তাধ্বস্তির শব্দ শুনতে পেয়ে ঘরের দরজা ধাক্কা দিয়ে খুললে সেলিম পালিয়ে যায়।

ভিকটিমের বাবা মাসুদ আলম অভিযোগ করে বলেন, ঘটনার পর থেকে সেলিম ও তার ছেলে আরাফাতসহ কয়েকজন তাদের হুমকি দিয়ে আসছিল। তাই ভয়ে তিনি এতোদিন মামলা করতে পারেননি।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।