bangla news

দেশে পৌঁছেছে সৌদিতে দুর্ঘটনায় নিহত চার যুবকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ১১:৫৬:০৫ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: গত আগস্টে সৌদি আরবে এক সড়ক দুর্ঘটনায় নিহত নারায়ণগঞ্জের চার যুবকের মরদেহ তাদের গ্রামের বাড়ি পৌঁছেছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন ও খাগকান্দা ইউনিয়নে নিজেদের গ্রামে ওই চারজনের মরদেহ নিয়ে আসা হয়। 

এ চারজন হলেন হলেন- আড়াইহাজারের কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের সুরুজ মিয়া ও নূরে আলম ওরফে নূরা মিয়া, খালিয়ারচর গ্রামের উজ্জ্বল এবং খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের রাসেল।

গত ২৩ আগস্ট সৌদি আরবে দুর্ঘটনার কবলে পড়ে মারা যান এ চারজন। সেদিন মদিনায় আল ফাহাদ কোম্পানিতে কাজ শেষে পিকআপভ্যানে করে বাসায় ফিরছিলেন চার যুবক। পথে তাদের বহনকারী পিকআপের চাকা ফেটে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা খায়। এতে পিকআপভ্যানটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই চারজন মারা যান।

পরে তাদের মরদেহ মদিনায় কিং ফাহাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়। সার্বিক আনুষ্ঠানিকতার পর বুধবার বিকেলে তাদের মরদেহ গ্রামে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।

অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রামের (ওকাপ) আড়াইহাজার শাখার ফিল্ড অফিসার আমিনুল হক বাংলানিউজকে জানান, সৌদি এয়ারলাইলান্সের একটি ফ্লাইটে করে সৌদি আরব থেকে আড়াইহাজার উপজেলার চার যুবকের মরদেহ দেশে পৌঁছায়। তাদের প্রত্যেকের পরিবারকে ৪৫ হাজার টাকা দেওয়া হয়েছে।
 
বাংলাদেশ সময়: ২৩৫৩ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 23:56:05