ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তরুণীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৫ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০১৯
তরুণীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

পিরোজপুর: পিরোজপুরের মঠবাড়িয়ায় কলেজপড়ুয়া এক তরুণীকে উত্ত্যক্ত করায় ইয়ামিন হোসেন (১৯) নামে এক বখাটের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া জেলার স্বরূপকাঠিতে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন লঙ্ঘনের দায়ে ৩টি প্রতিষ্ঠানকে মোট ১৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জি এম সরফরাজ এ সাজা দেন। দণ্ডপ্রাপ্ত ইয়ামিন উপজেলার বড়মাছুয়া গ্রামের সেলিমের ছেলে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল হক বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে জেলা পৌর শহরের মহিউদ্দিন আহমেদ মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলেন ইয়ামিন। বুধবার সকালে ফের মেয়েটিকে উত্ত্যক্ত করলে তিনি বখাটে যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। পরে ওই যুবককে আটক করে ভ্রাম্যমাণ আদালতে নেওয়া হয়। পরে আদালতের বিচারক তাকে দু’মাসের কারাদণ্ড দেন।

এদিকে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পিরোজপুরের সহকারী পরিচালক মো. শোয়াইব মিয়া জানান, বুধবার দুপুরে বিশেষ অভিযানে ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার আইন লঙ্ঘনের দায়ে তিনটি প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন। এর মধ্যে সাতক্ষীরা ঘোষ মিষ্টান্ন ভাণ্ডারকে ১২ হাজার টাকা, তুবা এন্টারপ্রাইজকে ৩ হাজার টাকা ও ছালেহিয়া স্টেশনারিকে দু’হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।