bangla news

চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনের ১৪ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ৪:৫৮:৩৩ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ২ জনকে ১৪ বছর কারাদণ্ড ৫০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। 

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. শওকত আলী আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বরগুনা জেলার আমতলী উপজেলার কড়াইবুনিয়া গ্রামের আব্দুল মোতালেব মুন্সির ছেলে রাকিবুল রাকিব ও নারায়ণগঞ্জ জেলার ফুতল্লা উপজেলার রামারবাগ গ্রামের আব্দুল জলিলের ছেলে মারুফ হোসেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণে প্রকাশ, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি দল ২০১৮ সালের ২৬ মার্চ সকাল ৮টার দিকে জেলার শিবগঞ্জের কানসাট গোপালনগর মোড় এলাকায় একটি ট্রাকের চেসিসের মধ্যে বিশেষ ব্যবস্থায় লুকায়িত ৩৯৬৫ বোতল ফেনসিডিলসহ চালক রাকিব এবং হেলপার মারুফকে আটক করে।

ওই দিন র‌্যাব-৫ এর এসআই ঠাকুর দাস রায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ও শিবগঞ্জ থানার এসআই শ্যামল কুমার সরদার ২০১৮ সালের ৩১ মে আদালতে অভিযোগপত্র দেন। দীর্ঘ সাক্ষ্য প্রমাণ শেষে বিচারক এ রায় দেন। 

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁপাইনবাবগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 16:58:33