bangla news

ঢাবির কার্জন হলের জানালার গ্রিলে ফাঁস লাগানো মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ১:২১:৪৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হলের ভেতর থেকে জানালার গ্রিলের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় সেলিম হাওলাদার (৪৮) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৬ অক্টোবর) সকাল ৮টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে শাহবাগ থানা পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, সকালে খবর পাওয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের কার্জন হল থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি রসায়ন অনুষদ ভবনের নিচ তলার বাইরের গ্রিলের সঙ্গে গলায় সাদা ওড়না পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় ছিল। পারিবারিক অশান্তির কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

পুলিশের এ এসআই আরও জানান, সে হাইকোর্ট এলাকায় ভবঘুরে জীবনযাপন করতো। তার বাড়ি পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলায়। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এজেডএস/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-10-16 13:21:46